প্রধান সূচি

দেশকে অস্থিতিশীল করার জন্য বিএনপি নৈরাজ্য সৃষ্টি করতে চায় : মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী

মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম এমপি বলেছেন, দেশকে অস্থিতিশীল করার জন্য বিএনপি আবার নৈরাজ্য সৃষ্টি করতে চায়। তারা আবার দেশে পেট্রোল বোমা নিক্ষেপ করতে চায়। তারা স্কুল বাড়ি ঘরে আগুন দিতে চায়। রাস্তা ঘাটে মানুষজনকে হামলা করতে চায়।

সোমবার দুপুরে পিরোজপুরের নাজিরপুরে এক উন্নয়ন সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

নাজিরপুরে ৭ কোটি টাকা বরাদ্দের ৫ তলা ভিতের উপজেলা হাসপাতালের ১ম ও ২য় তলা ভবন নির্মাণ কাজের উদ্বোধন শেষে এক সমাবেশ অনুষ্ঠিত হয়।

সমাবেশে মন্ত্রী বলেন, একটা সময় বিএনপির আগুন সন্ত্রাসের কারনে জীবন্ত মানুষ পুড়ে কয়লা হয়ে গেছে। তারা ট্রাকে নিয়ে যাওয়া বোবা গরু পুড়িয়ে কয়লা করে ফেলেছে। সারাদেশে পেট্রোল বোমা মেরে তারা সাধারণ মানুষকে ক্ষত বিক্ষত করেছে। আর সে কারনে ঢাকার বার্ন ইউনিট হাসপাতাল স্থাপন করা হয়েছিল। আবার বিএনপি সহিংসতা করতে চায়। আবার যদি অপরাজনীতি করতে চায় বাংলার মানুষ তার দাঁত ভাঙা জবাব দেবে।

তিনি আরও বলেন, এটা আজ প্রমাণিত যে- বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনাই হচ্ছে এদেশের স্বাধীনতাপ্রিয় মানুষের আশা-আকাঙ্খার শেষ ভরসাস্থল। তার বিষ্ময়কর নেতৃত্বে বাংলাদেশ আজ উন্নয়নের ক্ষেত্রে বিশে^র একটি অনুকরণীয় রাষ্ট্রে পরিণত হয়েছে। তিনি সুযোগ্য রাষ্ট্রনায়কের স্বীকৃতি পেয়েছেন। আর এ কারণেই তাকে হত্যা করার জন্য ২১বার ঘৃণ্য অপচেষ্টা চালানো হয়েছে।

শ ম রেজাউল করিম বলেন, বিএনপিসহ যারা এদেশের উন্নয়ন অগ্রগতি সহ্য করতে পারে না তাদের গাত্রদাহের সৃষ্টি হয়েছে।

নাজিরপুর উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান শেখ মোস্তাফিজুর রহমান রঞ্জু’র সভাপতিত্বে অনুষ্ঠিত উন্নয়ন সমাবেশে বক্তব্য রাখেন, উপজেলা কৃষক লীগের সভাপতি শেখ নজরুল ইসলাম, উপজেলা যুবলীগের সম্পাদক ”ঞ্চল বিশ^াষ, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মো. আল-আমিন খান, উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক তরিকুল ইসলাম চৌধুরী তাপস, জেলা আওয়ামী ওলামা লীগের সভাপতি মো. ফারুক আবদুল্লাহ, জেলা শিক্ষক সমিতির সভাপতি সুখরঞ্জন বেপারী, শেখমাটিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আতিয়ার রহমান চৌধুরী নান্নু অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন।

সমাবেশে বিভিন্ন ইউনিয়নের আওয়ামী লীগ, ছাত্রলীগ, যুবলীগ, কৃষকলীগ, শ্রমিক লীগসহ বিভিন্ন শ্রেণি ও পেশার মানুষ  এবং বীর মুক্তিযোদ্ধাবৃন্দ উপস্থিত ছিলেন।






উত্তর দিন

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.