প্রধান সূচি

নাজিরপুরে উপজেলা চেয়ারম্যান পদে নির্বাচন করছেন স্থানীয় এমপি’র ছোট ভাই শাহীন

মন্ত্রী-এমপিদের সন্তান, ভাই-বোন এবং নিকট আত্মীয়-স্বজনকে উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থী থেকে সরে যাওয়ার দলীয় নির্দেশনা থাকলেও পিরোজপুরে সরকার দলীয় এক এমপি’র ছোট ভাই উপজেলা চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন।
প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের নির্দেশ সত্তেও পিরোজপুর জেলার নাজিরপুর উপজেলা পরিষদ নির্বাচনে পিরোজপুর-১ (পিরোজপুর-নাজিরপুর-ইন্দুরকানী) আসনের এমপি এবং সাবেক মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিমের ভাই এস এম নূরে আলম সিদ্দিকী শাহীন চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন।
সোমবার নির্বাচনে প্রার্থীপদ প্রত্যাহারের শেষ সময়ের মধ্যেও তিনি তার প্রার্থিতা প্রত্যাহার না করে তা বহাল রেখেছেন। নূরে আলম সিদ্দিকী শ ম রেজাউল করিমের ছোট ভাই এবং নাজিরপুর উপজেলায় স্থানীয় এমপি’র যাবতীয় রাজনৈতিক, উন্নয়ন কাজ ও সামাজিক কর্মকান্ডের প্রধান সমন্বয়কারী। এছাড়া বড় ভাইয়ের প্রতিষ্ঠিত ও ঢাকা থেকে প্রকাশিত দৈনিক আজকের দর্পণ পত্রিকার সম্পাদক ও প্রকাশক।
এ বিষয়ে পিরোজপুর-১ আসনের এমপি এবং সাবেক মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিমের ছোট ভাই নাজিরপুর উপজেলা চেয়ারম্যান প্রার্থী এস এম নূরে আলম সিদ্দিকী বলেন, ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের প্রথম ধাপে পিরোজপুর জেলার নাজিরপুর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আমি একজন প্রতিদ্বন্দ্বি প্রার্থী। আমার বড় ভাই শ ম রেজাউল করিম পিরোজপুর-১ আসনের সংসদ সদস্য। কিন্তু ব্যক্তিগতভাবে আমি প্রায় ৩০ বছর ধরে পারিবারিকভাবে আলাদাভাবে বসবাস করছি।
তিনি আরও বলেন, আমি জাতির জনক বঙ্গবন্ধুর আদর্শে সৈনিক হলেও বাংলাদেশ আওয়ামী লীগের কোন পর্যায়ের সদস্য নই। আমি দীর্ঘদিন আমার এলাকায় সামাজিক এবং রাজনৈতিক কর্মকান্ড পরিচালনা করে আসছি। আমাকে এলাকাবাসী উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে প্রতিদ্ব›িদ্বতা করার জন্য উদ্বুদ্ধ করেছেন। উপজেলা পরিষদ নির্বাচনের মনোনয়ন পত্র দাখিল কার্যক্রমের পূর্ব থেকেই আমার ভাই সংসদ সদস্য শ ম রেজাউল করিম বিদেশে অবস্থান করছেন তার চিকিৎসার জন্য। উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে আমার প্রার্থীতার সাথে তার কোন পরামর্শ নেই এবং কোন ধরণের কোন সহযোগিতা নেই।
এ ব্যাপারে এমপি শ ম রেজাউল করিমের বক্তব্য জানতে তার ব্যবহৃত মুঠোফোনে রিং দিলে বন্ধ পাওয়া যায়। পরে তার ওয়াটস অ্যাপে ক্ষুদে বার্তা পাঠালেও কোন প্রতিউত্তর পাওয়া যায় নি।






উত্তর দিন

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.