প্রধান সূচি

মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিমের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রকাশ ও অপপ্রচারের প্রতিবাদে নাজিরপুর ও স্বরূপকাঠীতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ

মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ.ম রেজাউল করিমের বিরুদ্ধে মিথ্যা ও ভিত্তিহীন সংবাদ প্রকাশের অভিযোগ করে এবং তার বিরুদ্ধে অপপ্রচারের প্রতিবাদে পিরোজপুরের নাজিরপুর ও নেছারাবাদ (স্বরূপকাঠি) উপজেলায় মানববন্ধন, বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার বিকেলে নাজিরপুর উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতা-কর্মীসহ বিভিন্ন সামাজিক সংগঠন ও স্থানীয় হাজার হাজার মানুষের অংশগ্রহনে মিছিল সমাবেশ  অনুষ্ঠিত হয়।

উপজেলা পরিষদের সামনে থেকে একটি বিশাল মিছিল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনের নাজিরপুর-পিরোজপুর সড়কে গিয়ে সমাবেশে মিলিত হয়। এখানে আওয়ামী লীগ নেতা মো. শাহ আলম ফরাজীর সভাপতিত্বে ও উপজেলা যুবলীগ সাধারণ সম্পাদক চঞ্চল কান্তি বিশ্বাসের পরিচালনায় অনুষ্ঠিত এক প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন, জেলা যুবলীগের সভাপতি আক্তারুজ্জামান ফুলু, বীর মুক্তিযোদ্ধা এসএম নজরুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মাস্টার মো. মনিরুজ্জামান আতিয়ার, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শেখ মোস্তাফিজুর রহমান রঞ্জু, উপজেলা যুবলীগের সভাপতি এম খোকন কাজী, মাটিভাঙ্গা ইউপি চেয়ারম্যান মো. জাহিদুল ইসলাম বিলু, শাঁখারীকাঠী ইউপি চেয়ারম্যান মো. খালিদ হোসেন সজল, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি তুহিন হালদার তিমির  প্রমুখ।

এ সময় বক্তারা বলেন, পিরোজপুর-১ আসনের এমপি মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম একজন দুর্নীতিমুক্ত ও জনপ্রিয় নেতা। তাকে বিতর্কিত করতে পিরোজপুরের স্থানীয় একটি চক্রের সহযোগিতায় তার বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রকাশিত করা হয়েছে।

এদিকে, মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ.ম রেজাউল করিমের বিরুদ্ধে মিথ্যা ও ভিত্তিহীন সংবাদ প্রকাশের প্রতিবাদে বৃহস্পতিবার রাতে জেলার স্বরূপকাঠী উপজেলায় বিক্ষোভ মিছিল ও সামবেশ করেছে উপজেলা আওয়ামী লীগ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।






উত্তর দিন

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.