প্রধান সূচি

মঠবাড়িয়ায় নারী উদ্যোক্তা শাম্মী আক্তার হত্যার দ্রুত বিচারের দাবীতে মহিলা পরিষদের সংবাদ সম্মেলন

পিরোজপুরের মঠবাড়িয়ায় নারী উদ্যোক্তা বিউটিশিয়ান শাম্মী আক্তার চাঞ্চল্যকর বিউটিশিয়ান শাম্মী আক্তারকে হত্যার অভিযোগ গ্রেপ্তারকৃত ও জেল হাজতে থাকা স্কুল শিক্ষিকা আয়শা খানমকে দুইদিন জেল গেটে জিজ্ঞাসাবাদের আদেশ দিয়েছেন বিজ্ঞ আদালত।
বুধবার মঠবাড়িয়া সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মো. কামরুল আজাদ এ আদেশ দেন। এর আগে মঙ্গলবার মামলার পক্ষে-বিপক্ষে শুনানী শেষে বুধবার শুনানীর দিন ধার্য্য করেন আদালত। মঠবাড়িয়া থানা পুলিশ গ্রেপ্তারকৃত আয়শা খানমকে ব্যাপক জিজ্ঞাসাবাদের জন্য সাত দিনের রিমান্ড চেয়ে গত ৯ আগস্ট মঙ্গলবার দুপুরে তাকে আদলতে সোপর্দ করলে জেল হাজতে পাঠানোর আদেশ দেন।
এদিকে, শাম্মী আক্তার হত্যা ঘটনায় ঘাতক স্কুল শিক্ষিকা আয়শা খানম ও নিহতের বার্তমান স্বামী সিরাজুল সালেকিনের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে পিরোজপুরে সংবাদ সম্মেলন করেছে জেলা মহিরা পরিষদ।
বুধবার পিরোজপুর প্রেসক্লাবে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন, মহিলা পরিষদ নেত্রী খালেদ আক্তার হেনা। উপস্থিত ছিলেন, মহিলা পরিষদের নেত্রী মাতোয়ারা বেগম, খায়জুরাণ দিরোজ, মিনারা বেগম, শিখা দাস প্রমুখ।
উল্লেখ্য, গত ৮ আগস্ট দুপুরে মঠবাড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে নারী উদ্যোক্তা শাম্মী আক্তারের (৪০) লাশ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় ওই দিন রাতে শাম্মী আক্তারের ছেলে সাইম আলম (১৭) বাদী হয়ে তার সৎ বাবা শেখ সিরাজুল সালেকিন (৩৩) ও মামী স্কুল শিক্ষিকা আয়শা খানম (৫০) এর বিরুদ্ধে মামলা করেন। আয়শা খানম মঠবাড়িয়া কেএম লতীফ ইনস্টিটিউশনের শিক্ষিকা।
মঠবাড়িয়া থানার ওসি মুহা. নূরুল ইসলাম বাদল বলেন, মামলার প্রধান আসামী নিহত শাম্মী আক্তারের স্বামী শেখ সিরাজুল সালেকিন আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্ধি দিয়েছেন। বিজ্ঞ আদালতের আদেশ অনুযায়ী মামলার অপর আসামী আয়শা খানমকে দুইদিন জেল গেটে জিজ্ঞাসাবাদ করা হবে।
অপরদিকে, হত্যা মামলার তদন্তকারী কর্মকর্তা উপ-পরিদর্শক (এসআই) মো. জেন্নাত আলীকে গত ৯ আগস্ট রাতে রহস্যজনক কারণে প্রত্যাহার করে পিরোজপুর পুলিশ লাইনে সংযুক্ত করা হয়েছে। জেলা পুলিশ সুপার মোহাম্মদ সাঈদুর রহমান জেন্নাত আলীর প্রত্যাহারের বিষয়টি নিশ্চিত করেছেন। তবে কী কারণে তাকে প্রত্যাহার করা হয়েছে, তা তিনি বলেননি।






উত্তর দিন

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.