প্রধান সূচি

মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিমের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রকাশের প্রতিবাদে পিরোজপুরে বিক্ষোভ মিছিল ও সমাবেশ

মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী, পিরোজপুর-১ (পিরোজপুর সদর-নাজিরপুর-নেছারাবাদ) আসনের এমপি শ ম রেজাউল করিমের বিরুদ্ধে সংবাদ প্রকাশের জেরে পিরোজপুর জেলা শহরে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। প্রতিবাদ সমাবেশে প্রকাশিত সংবাদকে মিথ্যা ও ভিত্তিহীন দাবী করে নিন্দা জানানো হয়।
শুক্রবার বিকেলে পিরোজপুর সদর উপজেলা পরিষদের সিও অফিস মোড়ের বঙ্গবন্ধু চত্বর থেকে একটি বিশাল বিক্ষোভ মিছিল বের হয়ে শহরের ক্লাব রোডের বিলাশ চত্বরে গিয়ে শেষ হয়। এখানে জেলা আওয়ামী লীগের উপদেষ্টা ও জেলা আওয়ামী লীগের সাবেক আহবায়ক এডভোকেট চন্ডি চরণ পালের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি এডভোকেট আব্দুর রাজ্জাক খান বাদশা, জেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক ও জেলা যুবলীগের সভাপতি আক্তারুজ্জামান ফুলু, জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি ও জেলা আওয়ামী লীগের সাবেক আইন বিষয়ক সম্পাদক এডভোকেট সরদার ফারুক আহম্মেদ, জেলা আওয়ামী লীগের মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক ও সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার গৌতম চৌধুরী, জেলা কৃষক লীগ সভাপতি সাবেক ইউপি চেয়ারম্যান চান মিয়া মাঝি, জেলা আইনজীবী সমিতির সহ-সভাপতি এ কে এম আউয়াল, জেলা আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদক ও পিরোজপুর জাতীয় মহিলা সংস্থার চেয়ারম্যান কাজী রুহিয়া বেগম হাসি, জেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক গোপাল বসু, যুবলীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সদস্য মো. কামরুজ্জামান খান শামীম, জেলা ইমাম সমিতির সভাপতি মাওলানা মীর ফারুক আবদুল্লাহ, জেলা যুবলীগের সহ-সভাপতি সাবেক পৌর কাউন্সিলর জাহিদ হোসেন পিরু,

পিরোজপুর সদর উপজেলা ভাইস চেয়ারম্যান ও সাবেক ভিপি এস এম রায়েজিদ, জেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক এডভোকেট দিলিপ মাঝি, জেলা বাস-মিনিবাস-মাইক্রোবাস মালিক সমিতির সাধারণ সম্পাদক জ্যোতিন্ময় হালদার বাবুল, জেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক সাবেক পৌর কাউন্সিলর আলমগীর হোসেন, জেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি ও সাবেক ভিপি মোস্তাফিজুর রহমান সোহাগ, জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক অনিরুজ্জামান অনিক প্রমুখ।
বিক্ষোভ মিছিল ও সমাবেশে জেলা আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, মহিলা আওয়ামী লীগ, শ্রমিক লীগ, কৃষক লীগ, ছাত্রলীগ, জেলা পূজা উদযাপন পরিষদের নেতা-কর্মীসহ বিভিন্ন সামাজিক সংগঠন, পেশাজীবী অংশ নেয়।


সমাবেশে বক্তারা বলেন, আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনার মনোনীত প্রার্থী হিসেবে এডভোকেট শ ম রেজাউল করিম বিপুল ভোটে পিরোজপুর-১ আসনের এমপি হওয়ার পরে প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাকে গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রণালয় এবং পরে আবার মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের দায়িত্ব দিয়েছেন। শ ম রেজাউল করিম অত্যন্ত সততার সাথে মন্ত্রণালয়ের দায়িত্ব পালন করে চলছেন। তিনি পিরোজপুর-১ আসনের নির্বাচনী এলাকায় সন্ত্রাসমুক্ত, চাঁদামুক্ত করে পিরোজপুর, নাজিরপুর ও নেছারাবাদ উপজেলায় ব্যাপক উন্নয়ন করে চলছেন। তার উন্নয়নে স্থানীয় রাজনৈতিক প্রতিপক্ষ ইশ্বান্বিত হয়ে এবং তাকে বিতর্কিত করতে নানাভাবে ষড়যন্ত্র করছে। তারই ধারাবাহিতায় পিরোজপুরের স্থানীয় একটি অসৎ মহলের সহযোগিতায় এ মিথ্যা সংবাদ প্রকাশিত করা হয়েছে।






উত্তর দিন

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.