প্রধান সূচি

কর্মকর্তাদের কর্মস্থলে থেকে দেশপ্রেম সততা নিয়ে কাজ করতে হবে : শ ম রেজাউল করিম এমপি

দ্বাদশ সংসদ নির্বাচনের পর সংসদ সদস্য সাবেক মন্ত্রী শ ম রেজাউল করিম তার নির্বাচনী এলাকা ইন্দুরকানীতে প্রথম সফর করেছেন। তিনি বৃহস্পতিবার দুপুরে ইন্দুরকানী উপজেলা পরিষদের হল রুমে কর্মকর্তাদের সাথে মতবিনিময় ও মাসিক আইন শৃংখলা সভায় মুখ্য উপদেষ্টা হিসেবে বক্তব্য রাখেন।
এসময় তিনি কর্মকর্তাদের উদ্দেশ্যে বলেন, দেশপ্রেম, সততা ও জবাদিহিতার মানসিকতা নিয়ে সরকারের দেয়া উন্নয়নমূলক কার্যক্রম ও সকল সেবা সাধারণ মানুষের কাছে পৌঁছে দিতে হবে। তিনি কর্মকর্তাদের কর্মস্থলে থেকে দায়িত্ব পালনের আহবান জানান।
তিনি বলেন, জনবল কম থাকলে ১৫ দিনের মধ্যে সকল দপ্তর প্রধানকে তা আমাকে জানাতে হবে। আমি চেষ্টা করব সকল দপ্তরের কাজ সচল রাখতে।
বাক্তব্যে তিনি এলাকার আইন শৃংখলা ভাল রাখতে সকলের সহযোগিতা চান। তিনি অন্যায়ভাবে কাউকে হয়রানী করতে পুলিশকে নিষেধ করেন। তিনি থানার ওসি কে বলেন থানা থাকবে দালাল মুক্ত কোন মাস্তান সন্ত্রাসীদের স্থান এ এলাকায় হবে না। তিনি বলেন, আমি কোন মাদক ও সন্ত্রাসের বিষয় থানায় কোন দিন সুপারিশ করব না। তাই সন্ত্রাসী যার লোক হোক না কেন তাকে আইনের আওতায় আনতে হবে।
উপজেলা নির্বাহী অফিসার আবুবক্কর সিদ্দিকীর সভাপতিত্বে সভায় আরও বক্তব্য রাখেন, উপজেলা চেয়ারম্যান এম. মতিউর রহমান, ভাইস চেয়ারম্যান রুহুল আমিন বাগা, ওসি মো. কামরুজ্জামান তালুকদার, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পণা কর্মকর্তা ডা. ননি গোপাল রায়, সমাজ সেবা কর্মকর্তা মো. মশিদুল হকসহ শিক্ষক ও কর্মকর্তারা। সভা পরিচালনা করেন উপজেলা প্রকল্প কর্মকর্তা মো. শফিকুল ইসলাম।
পরে তিনি উপজেলা পরিষদ মাঠে জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি মেলায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন। এর আগে এমপি উপজেলা পরিষদের সামনে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে দুস্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন। এছাড়া মুক্তিযোদ্ধাদের মাঝে ও কম্বল বিতরণ করেন।






উত্তর দিন

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.