প্রধান সূচি

ঘটনাস্থল স্বরূপকাঠী

বিয়ের দাবিতে স্বামী, সন্তান, নাতি রেখে ইউপি মেম্বারের বাড়িতে গৃহবধু

পিরোজপুরের নেছারাবাদ (স্বরূপকাঠী) উপজেলার সারেংকাঠি ইউনিয়নে সাহিদা আক্তার (৪৫) নামে এক গৃহবধু স্বামী, তিন সন্তান ও নাতি ফেলে রেখে বিয়ের দাবিতে স্থানীয় ইউপি মেম্বারের (ইউনিয়ন পরিষদ সদস্য) বাড়িতে গিয়ে উঠেছেন।
বরিবার রাতে তিনি বিয়ের দাবিতে ইউনিয়নের ৭নং ওয়ার্ডের মেম্বার মো. আল-আমীনের বাড়িতে গিয়ে তার (আল আমীন) ঘরে উঠে সেখানে অবস্থান করছেন। ঘরে উঠার পর থেকে মেম্বার আল-আমীন মোবাইল ফোন বন্ধ রেখে এলাকায় গা ঢাকা দিয়েছেন। এ ঘটনায় এলাকায় চাঞ্চল্য সৃষ্টি হয়েছ। ওই মহিলার দাবি আল-আমীন তাকে প্রেমের ফাদে ফেলে বিয়ের আশ্বাসে সর্বস্ব খুইয়েছেন। এখন এ পথ ছাড়া তার কোন উপায় নেই।
এলাকার সাবেক ইউপি চেয়ারম্যান শেখ ছায়েম জানান, শুনেছি, গত বৃহস্পতিবার মেম্বার আল-আমীন ও একই এলাকার বাবুল মাঝির স্ত্রী সাহিদা এলাকাবাসীর কাছে আপত্তিকর অবস্থায় ধরা পড়ে। পরে বিষয়টি জানাজানি হলে, সাহিদা কোন উপায় না পেয়ে বিয়ের দাবিতে দুই দিন ধরে মেম্বার আল-আমীনের ঘরে অবস্থান নিচ্ছেন।
ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য আব্দুর রাজ্জাক মীর বলেন, ওই মেম্বারের সাথে বাবুল মাঝির স্ত্রীর চার বছর ধরে প্রেম চলছে। এর আগেও মেম্বার আল-আমীন কয়েকবার ধরা খেয়েছিল। মেম্বার আল-আমীনের বয়স ৪২ ছাড়ালেও এখনও সে বিয়ে করেনি। রবিবার রাতে ওই মহিলা বিয়ের দাবিতে আল-আমীনের ঘরে উঠেছে।
আল-আমীনের বড় ভাই মো. মোস্তফা বলেন, তার ভাইয়ের সাথে সাহিদার প্রেম আছে। তবে সেদিন (বৃহস্পতিবার) তারা একটু নির্জনে বসে কথা বলছিল। আর কিছু করেনি। বিষয়টি নিয়ে এলাকার কিছু লোক বাড়াবাড়ি করছে।
ইউনিয়নের সংরক্ষিত ইউপি সদস্য সুচিত্রা রানি বিশ্বাস বলেন, ওই মহিলার তিনটি ছেলে ও স্বামী আছে। তার দুই ছেলে বিবাহিত। এমনকি তার (সাহিদার) ছেলের ঘরে সন্তান রয়েছে। শুনেছি মেম্বার আল-আমীন এবং ওই মহিলা (সাহিদা) এর মধ্যে কি নাকি হয়েছে। এজন্য বিয়ের দাবি করে রবিবার রাতে সাহিদা আল-আমীনের ঘরে উঠেছে। বিষয়টি নিয়ে আমরা রাতে একটা ঘরোয়া বৈঠকে বসি। এসময় আল-আমীন প্রকৃতির ডাকের কথা বলে বৈঠক থেকে সটকে পড়েছে। আর ওই মহিলা এখন বলছে আল-আমীন তাকে বিয়ে না করলে তার ঘরেই সে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করবে।
তিনি আরো জানান, বিষয়টি আমি চেয়ারম্যান নজরুল ইসলামকে জানিয়েছি। সে এসে আবার বৈঠকে বসবে।
ইউপি চেয়ারম্যান মো. নজরুল ইসলাম বলেন, বিষয়টি আমি ফোনে জেনেছি। বৈঠকে না বসে এ বিষয়ে কিছুই বলতে পারবো না।






উত্তর দিন

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.