প্রধান সূচি

স্বরূপকাঠিতে জমিজমার বিরোধকে কেন্দ্র করে সংঘর্ষ আহত-৩

স্বরূপকাঠিতে জমিজমার বিরোধকে কেন্দ্র করে সংঘর্ষে উভয় পক্ষের ৩ জন গুরুতর আহত হয়েছে।
শুক্রবার দুপুরে উপজেলার গুয়ারেখা ইউনিয়নের রাঘাতলা গ্রামে ওই ঘটনা ঘটে। আহত গনি ফকির (৫২), বাচ্চু ফকির (৫০)কে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। বাচ্চু ফকিরের স্ত্রী রাবেয়া বেগমকে (৪৫) প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।
উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি আহত গনি ফকির জানান, বাচ্চু ফকিরের বাবা সোবাহান ফকির আমার বাবাকে ১৯৮০ সালে ভুল বুঝিয়ে নাজিরপুর সাবরেজিষ্ট্রি অফিসে নিয়ে ২ কাঠা জমি লিখে নেয়। এ বিষয়ে পরে সোবাহান ফকির জমি ফেরত দেওয়া কথা বলে চুক্তি পত্র করেন। এসময় সোবাহান ফকির সাপের ধংসনে মারা যায়। বাচ্চু ফকির জমি ফেরত দেওয়ার কথা বললেও আজবদি তা লিখে দিচ্ছে না এ নিয়ে বিরোধ চলছিল।
শুক্রবার সকাল থেকে বিরোধীয় জমির পাশের জমিতে মাটি কাটার সময় বিরোধীয় জমিতে গেলে বাচ্চু ফকির এসে দাও দিয়া পায়ে কোপায়। এ খবর পেয়ে আমার স্ত্রী ও ভাইয়ের ছেলে এসে প্রতিবাদ করলে উভয় পক্ষে সংঘর্ষ হয়। থানায় গেলে পুলিশ চিকিৎসা নেওয়ার জন্য হাসপাতালে যেতে বলেছে। এরপর আমাকে হাসপাতালে নিয়ে আসে।
অপর দিকে বাচ্চু ফকির বলেন, গনি ও তার লোকজন আমার জমিতে গাছ কাটে এবং মাটি কাটতে গেলে আমরা বাধা দিলে আমাদের মারধর করেছে। এত আমি ও আমার স্ত্রী রাবেয়া বেগম আহত হয়েছি। থানয় জানিয়েছি। তারা চিকিৎসা নিতে বলেছেন।
স্বরূপকাঠি (নেছারাবাদ) থানার ওসি মো. গোলাম সরোয়ার বলেন দুই পক্ষের মারামারি হয়েছে। চিকিৎসা নিয়ে আসতে বলেছি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।






উত্তর দিন

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.