প্রধান সূচি

পিরোজপুরে রমজানে সুলভমূল্যে সবজি বিক্রয় উদ্বোধন

পবিত্র মাহে রমজান মাসে অস্বচ্ছলদের মাঝে বিভিন্ন সবজি বাজারের চেয়ে কম মূল্যে বিক্রয় কার্যক্রম এর উদ্বোধন করা হয়েছে।
বৃহস্পতিবার সকাল সাড়ে ১১টায় কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের পিরোজপুর কার্যালয় আয়োজিত ভ্রাম্যমান ভ্যানে করে এ সবজি বিক্রয় কার্যক্রমের উদ্বোধন করেন পিরোজপুরের জেলা প্রশাসক মোহাম্মদ জাহেদুর রহমান।
এ উপলক্ষে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে আয়োজিত এক অনুষ্ঠানে অতিরিক্ত জেলা প্রশাসক সার্বিক মাধবি রায়, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মো. আমিনুল ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক (আইসিটি ও শিক্ষা) খানজাদা শাহরিয়ার বিন মান্নান, কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের পিরোজপুরের উপ পরিচালক মো. নজরুল ইসলাম, জেলা প্রাণিসম্পদ কর্মকর্তা মো. রানা মিয়া, উপজেলা কৃষি অফিসার শিপন চন্দ্র ঘোষসহ জেলা প্রশাসনের এবং কৃষিসম্প্রসারণ অধিদপ্তরের অফিসারগণ, সাংবাদিকবৃন্দ, আইনজীবিগণসহ বিভিন্ন শ্রেণি ও পেশার মানুষজন উপস্থিত ছিলেন।
এ সময় ইন্দুরকানী থেকে স্বল্প মূল্যে ক্রয় করে আনা বাঙ্গি এবং জেলার অন্যান্য স্থান থেকে সবজি সংগ্রহ করে এনে বিক্রয় করা হয়। এসব সবজির মধ্যে কাঁচা মরিচ, কাঁচা কলা, লেবু, পেপে, লাউ, মিস্টি কুমড়া, বেগুন, ঢেঁরস, শশাসহ অন্যান্য সবজিও রয়েছে।
ঈদের পূর্বদিন পর্যন্ত এই স্বল্পমূল্যে সবজি বিক্রয় কার্যক্রম চলমান থাকবে বলে সদর উপজেলা কৃষি অফিসার শিপন চন্দ্র ঘোষ জানিয়েছেন।
উদ্বোধনী বক্তব্যে জেলা প্রশাসক মোহাম্মদ জাহেদুর রহমান বলেন, গত কিছুদিন ধরে ডিম, দুধ, গরুর মাংস সুলভ মূল্যে জেলা প্রাণিসম্পদ বিভাগের আয়োজনে বিক্রয় করা হচ্ছে। আজ থেকে একইভাবে সবজিও বিক্রয় কার্যক্রম শুরু হল। এর ফলে আর্থিকভাবে অস্বচ্ছল মানুষজন সুলভমূল্যের এসব সবজি এবং দুধ, ডিম ও মাংস ক্রয় করে উপকৃত হবে। তিনি বলেন এ কর্মকান্ডে এদের সাথে জেলা প্রশাসনের অফিসারগণও একযোগে কাজ করছে।






উত্তর দিন

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.