প্রধান সূচি

পিরোজপুরের স্বরূপকাঠীতে বজ্রপাতে শিশু নিহত

পিরোজপুরের স্বরূপকাঠীতে বজ্রপাতে রনি (১২) নামে এক শিশু নিহত হয়েছে। বাবার সাথে নদীতে মাছ ধরতে গিয়ে বজ্রপাতে তার মৃত্যু হয়। এসময় নিহতের পিতা মো. ফিরোজ (৩৯) আহত হয়েছে। তাদের বাড়ী উপজেলার জলাবাড়ি ইউনিয়নের কামারকাঠি গ্রামে।
হাসপাতালে ভর্তি ফিরোজ শেখ জানান, রবিবার বিকেল সাড়ে ৩টার দিকে ছোট ছেলেকে সাথে করে জাল ও নৌকা নিয়ে নদীতে মাছ ধরতে যান। কিছু সময়ের মধ্যে আকাশে মেঘ কালো হয়ে আসে। এসময় জাল তুলে নৌকা নিয়ে বাড়ির পথে ঝড়ো হাওয়া সহ বৃষ্টি শুরু হয়। বৃষ্টি শুরুতেই আকাশে বিদ্যুতের জলকানি শুরু হয়। এসময় ছেলে আমার মাথায় ছাতা ধরেছিল। আর আমি নৌকা বেয়ে বাড়ির কাছাকাছি আসতেই বিদ্যুতের চমকানিসহ নৌকার মাথায় বিকট শব্দ হয়। এতে আমি অজ্ঞান হয়ে যাই। হাসপাতালে আনার পরে জ্ঞান এলেণ জানতে পারি ছেলে মারা গেছে।
নিহতের মামা মো. বেল্লাল মিয়া জানান, বিকেলে ভাগ্নেসহ তার বোন জামাই নদীতে মাছ ধরতে যায়। বাড়ি ফেরার পথে নদীতে ব্রজপাতে তার ছোট ভাগ্নে রনি নিহত হয়। বোন জামাই আহত হয়েছে।
হাসপাতালের জরুরী বিভাগের কর্তব্যরত ডাক্তার জানান, হাসপাতালে আনার পূর্বেই বজ্রপাতে ছেলেটি নিহত হয়েছে। আহত পিতা ফিরোজকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।
নেছারাবাদ থানার অফিসার ওসি মো. জাফর আহমেদ জানান, বিকেলে বাবা ও ছেলে নদীতে মাছ ধরতে যায়। এসময় বজ্রপাতে জেলে ফিরোজের সাথে থাকা শিশু সন্তান রনি নিহত হয়েছে। আহত জেলে হাসপাতালে ভর্তি আছেন।






উত্তর দিন

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.