প্রধান সূচি

ঢাকা থেকে অপহৃত শিশু পিরোজপুরে উদ্ধার : অপহরণকারী গ্রেফতার

ঢাকা থেকে অপহরণ করে নিয়ে আসা ৪ বছরের এক শিশুকে  উদ্ধার করেছে পিরোজপুর সদর থানার পুলিশ। এ সময় শিশু অপহরণকারীকেও গ্রেফতার করেছে পুলিশ। উদ্ধার হওয়া শিশুটিকে আজ রবিবার তার মায়ের কাছে হস্তান্তর করেছে পুলিশ। এর আগে শনিবার অপহৃত শিশুটিকে পিরোজপুর সদর থানার কলাখালী ইউনিয়নের পান্তাডুবি গ্রাম থেকে উদ্ধার করা হয়।
পুলিশ জানায়, ঢাকার শেরে বাংলা নগর বিএনপি বস্তি থেকে গত ২৮ মার্চ আরিফ নামের ৪ বছরের শিশুটিকে অপহরণ করে নিয়ে আসে মো. রফিকুল ইসলাম মোল্লা (৫৫) নামে এক ব্যক্তি। এর আগে রফিকুল শিশুটিকে অপহরণ করার উদ্দেশ্যে উক্ত শিশুর পরিবারের বাসার কাছে গত ২৩ মার্চ একটি রুম ভাড়া নিয়ে বসবাস শুরু করে। পরে গত ২৮ মার্চ শিশুটির মা চম্পা আক্তার কাজে গেলে সে (রফিকুল) শিশুটিকে খাবারের লোভ দেখিয়ে সুকৌশলে অপহরণ করে। চম্পা সন্ধ্যায় বাসায় এসে বাচ্চাকে খোঁজাখুঁজি করে না পেয়ে পরদিন ২৯ মার্চ শেরে বাংলা নগর থানায় জিডি করেন।
পিরোজপুর সদর থানার ওসির মোবাইলে অজ্ঞাত একটি ফোনকলের সূত্র ধরে পিরোজপুরের কলাখালী ইউনিয়নের পান্তাডুবি গ্রাম থেকে অপহরণকারী রফিকুল ইসলাম মোল্লাকে সনাক্ত করে গ্রেফতার করা হয় এবং শিশুটিকে উদ্ধার করা হয়। গ্রেফতারকৃত রফিকুল ঐ গ্রামের মৃত মোকসেদ আলী মোল্লার ছেলে। তার বিরুদ্ধে অপহরণসহ একাধিক মামলা রয়েছে বলেও জানায় পুলিশ।
পিরোজপুর সদর থানার ওসি মো. আসিকুজ্জামান (পিপিএম-সেবা) জানান, একটি ফোন কলের সূত্র ধরে শিশু অপহারণকারীকে গ্রেফতার করা হয় এবং তার স্বীকারোক্তি অনুযায়ী আরিফ নামের ৪ বছরের শিশুটিকে উদ্ধার করা হয়। অপহৃত শিশুর বাবার নাম আব্দুল কাদির।
উদ্ধার করা শিশুটিকে পুলিশের নারী, শিশু, বয়স্ক ও প্রতিবন্ধী সার্ভিস ডেস্কের মাধ্যমে রবিবার তার পরিবারের কাছে এবং গ্রেফতারকৃত আসামীকে ঢাকার শেরে বাংলা নগর থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।






উত্তর দিন

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.