প্রধান সূচি

সভাপতি নজরুল : সম্পাদক হিরু

স্বরূপকাঠি প্রেসক্লাবের কমিটি গঠন

স্বরূপকাঠি প্রেসক্লাবের ২০২৩-২৪ সালের কার্যকরি কমিটি গঠন করা হয়েছে। শনিবার সকালে উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ কার্যালয়ে মো. নজরুল ইসলামের সভাপতিত্বে প্রেসক্লাবের বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়।
সভা শেষে নির্বাচনের মাধ্যমে দৈনিক সমকাল পত্রিকার উপজেরা প্রতিনিধি মো. নজরুল ইসলামকে সভাপতি ও দৈনিক কালেরকন্ঠ পত্রিকার উপজেলা প্রতিনিধি হযরত আলী হিরুকে সাধারণ সম্পাদক করা হয়।
সাধারণ সভার প্রাথমিক আলোচনা শেষে পুরানো কমিটি বিলুপ্ত করে সর্বসম্মত সিদ্ধান্ত মোতাবেক ইত্তেফাক প্রতিনিধি মো. হালিমুর রহমান শাহিনকে প্রধান এবং দৈনিক সংবাদ প্রতিনিধি ধীরেণ হালদার ও দৈনিক নবচেতনা প্রতিনিধি মো. ওমর ফারুকে সদস্য নির্বাচন কমিশন গঠন করা হয়।
নির্বাচন কমিশন গোপন ব্যালটের মাধ্যমে ভোট গ্রহন শেষে ২৩ সদস্য বিশিষ্ট কার্যকরি কমিটি ঘোষণা করেন।
কমিটির অন্যান্য সদস্যরা হলেন- সহ-সভাপতি মো. হালিমুর রহমান শাহিন (ইত্তেফাক), মো. আসাদুজ্জামান (নিউজ টুডে ও দেশের কন্ঠ), সহ-সাধারণ সম্পাদক মো. ফয়সাল হাসান সুজন (বিজয় টিভি), সহ-সাধারণ সম্পাদক মো. আমিন মোল্লা (আমাদের অর্থনীতি), সাংগঠনিক সম্পাদক মো. আনোয়ার হোসেন (বাংলাদেশ বুলেটিন), সহ-সাংগঠনিক সম্পাদক মো. মিজানুর রহমান (আমার সংবাদ), প্রচার সম্পাদক মো. রুহুল আমীন (ভোরের ডাক), কোষাধ্যক্ষ ধীরেন হালদার (সংবাদ), দপ্তর সম্পাদক মো. হাবিবুল্লাহ মিঠু (ইনকিলাব), সাহিত্য ও সাংস্কৃতি সম্পাদক মো. মাসুদুল আলম অপু (জনবানী), ক্রীড়া সম্পাদক মো. জাহিদ হোসেন (সংবাদ দিগন্ত), সদস্য একেএম কাওসার উদ্দিন তালুকদার (যুগান্তর), ওমর ফারুক হান্নানুর রহমান (নব চেতনা), মো. আতিকুল ইসলাম লিটু (নয়া দিগন্ত), একে আজাদ (ভোরের কাগজ), এম এস বাবুল (দিক দিগন্ত), মো. রিয়াজ মাহমুদ (আমাদের নতুন সময়), এস আর রাজু (ভোরের দর্পণ), মো. আজিজুল ইসলাম (দক্ষিনাঞ্চল ও জে টিভি), মো. তুহিন আহসান (আলোর জগত ও ৭১ টিভি বাংলা), শেখর মজুমদার (দখিনের কন্ঠ)।






উত্তর দিন

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.