প্রধান সূচি

১০ দিনের কোন আসামী সনাক্ত হয়নি

মঠবাড়িয়ায় কেন্দ্রীয় যুবলীগ নেতার বাড়ি ডাকাতির ঘটনায় পুলিশ সুপারের ঘটনাস্থল পরিদর্শন

কেন্দ্রীয় যুবলীগের প্রেসিডিয়াম সদস্য ও জেলা আওয়ামী লীগ সদস্য তাজউদ্দিন আহম্মেদের গ্রামের বাড়িতে দূর্ধর্ষ ডাকাতি সংগঠিত হবার ঘটনায় স্বরাস্ট্র মন্ত্রীর নির্দেশে ঘটনাস্থল পরিদর্শন করেছেন পিরোজপুরের পুলিশ সুপার।
সোমবার দুপুরের পিরোজপুর পুলিশ সুপার মোহাম্মদ সাইদুর রহমান মঠবাড়িয়ার উত্তর মিঠাখালীর ওই বাড়ি পরিদর্শন করেন।
এসময় অতিরিক্ত পুলিশ সুপার (মঠবাড়িয়া সার্কেল) মোহাম্মদ ইব্রাহীম, মঠবাড়িয়া থানার ওসি মো. কামরুজ্জামান তালুকদার, ওসি (তদন্ত) আবুল কালাম আজাদ, ওসি (অপারেশন) আব্দুল হালিম, ওসি (ডিবি) আসলাম উদ্দিন, ইনেসপেক্টর মাহফুজুর রহমান, স্থানীয় রাজনৈতিক ব্যক্তিবর্গ ও গণমাধ্যম কর্মিরা উপস্থিত ছিলেন।
জানা গেছে, গত ২ ডিসেম্বর রাতে বিশ^কাপ ফুটবল খেলা দেখে কেন্দ্রীয় যুবলীগ নেতা তাজউদ্দিন আহম্মেদ তার গ্রামের বাড়ি উপজেলার উত্তর মিঠাখালী গ্রামে পাকা দোতালা বাড়িতে ঘুমিয়ে পরলে রাত ৩ টার দিকে ৬/৮ জনের একটি ডাকাত দল পাকা ভবনের নিচতলার পিছনের দরজা খুলে ঘরে ঢুকে দোতালায় গিয়ে তাকে ও তার স্ত্রীকে অস্ত্রের মুখে জিম্মি করে, নগদ ৭৫ হাজার টাকা, ৫ ভরি স্বর্ণ, ২টি মোবাইলসহ বিভিন্ন মামলামাল লুটে নেয়। সরকারি দলের শীর্ষ একজন নেতার বাড়িতে দূর্ধর্ষ ডাকাতির ঘটনা মূহুর্তে ছড়িয়ে পরলে দলীয় শতাধিক নেতা-কর্মী তার বাড়িতে ছুটে যান।
সংবাদ পেয়ে থানা পুলিশ, ডিবি পুলিশ, পিবিআই, র‌্যাব সদস্য ও বিভিন্ন গোয়েন্দা বাহিনী তাজউদ্দিন আহম্মেদ এর বাড়ি পরিদর্শন করেন। এ ঘটনায় তার বড় ভাই ফরিদ উদ্দিন ৩ ডিসেম্বর মঠবাড়িয়া থানায় অজ্ঞাত আসামীদের বিরুদ্ধে একটি মামলা করেন। কিন্তু গত ১০ দিনেও পুলিশ এ ঘটনার কোন রহস্য বা আসামী সনাক্ত করতে না পারায় এলাকাবাসি ও রাজনৈতিক অঙ্গনে চাঁপা ক্ষোভ বিরাজ করছে। তারা প্রশাসনের কাছে ডাকাত সদস্যদের দ্রুত গ্রেপ্তারের দাবি জানান।
এ ঘটনায় কেন্দ্রীয় যুবলীগ নেতা তাজউদ্দিন আহম্মেদ স্বরাস্ট্র মন্ত্রী বীর মুক্তিযোদ্ধা আসাদুজ্জামান খান কামাল এর সাথে দেখা করেন এবং এলাকার আইন-শৃঙ্খলা বিষয়ে মন্ত্রীকে অবহিত করেন বলে তিনি জানিয়েছেন।
এদিকে, উপজেলার বিভিন্ন এলাকায় অব্যাহত ঘর চুরি, গরু চুরি বেড়ে যাওয়ায় সাধারণ মানুষের মাঝে চরম আতংঙ্ক দেখা দিয়েছে। গ্রামবাসি রাত জেগে পাহাড়া দেয়া শুরু করে দিয়েছেন।
পিরোজপুর পুলিশ সুপার মোহাম্মদ সাইদুর রহমান বলেন, শীঘ্রই ডাকাত সনাক্ত করে গ্রেপ্তার করতে সক্ষম হবো। তিনি আরও বলেন, সকল প্রকার অপরাধ দমনে পুলিশি অভিযান জোরদার করা হচ্ছে।






উত্তর দিন

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.