প্রধান সূচি

পিরোজপুরে ‘বঙ্গবন্ধু গোল্ডকাপ’ এবং ‘বঙ্গমাতা গোল্ডকাপ’ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট

পিরোজপুরে জেলা পর্যায়ে ‘বঙ্গবন্ধু গোল্ডকাপ’ এবং বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট-২০২২ এর ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে।
সোমবার বিকেলে পিরোজপুর জেলা স্টেডিয়ামে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির ছিলেন মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী ম ম রেজাউল করিম এমপি।
অনুষ।ঠানে প্রদান অতিথির বক্তব্যে মন্ত্রী বলেন, শেখ হাসিনার নেতৃত্বে ঐক্যবদ্ধ হয়ে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ে তুলতে হবে। শিক্ষার্থীদের আদর্শ শিক্ষায় শিক্ষিত করতে হবে। তাদেরকে নৈতিকতা, মূল্যবোধের শিক্ষা দিতে হবে। তা’নাহলে শুধু পূথিগত বিদ্যা নিয়ে কোন লাভ হবে না। এমএ পাশ, বিএ পাশের সার্টিফিকেট নিয়ে কোন কাজ হবে না। নৈতিকতার শিক্ষা না থাকলে যেমনি ভাল মানুষ হওয়া যাবেনা তেমনি আপনার আমার সন্তান আদর্শ নিয়ে শিক্ষিত হতে পারবেনা।
তিনি আরও বলেন, যুব সমাজকে মাদক, সন্ত্রাস, ইভটিজিং ও নেশার জগত থেকে বিরত থেকে নৈতিক শিক্ষা, দেশের কল্যানে এবং খেলা ধুলায় দেশ-বিদেশে তাদের ভাবমূর্তি আরও উজ্জল করতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাদেরকে সকল ধরনের পৃষ্ঠপোষকতা দিয়ে যাচ্ছেন।


জেলা প্রশাসক ও জেলা ক্রীড়া সংস্থার সভাপতি মোহাম্মদ জাহেদুর রহমান এর সভাপতিত্বে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পুলিশ সুপার মোহাম্মদ সাঈদুর রহমান, এনএসআই’র যুগ্ন পরিচালক মোহা. আব্দুল কাদের, অতিরিক্ত পুলিশ সুপার মোল্লা আজাদ হোসেন, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মাধবী রায়, জেলা প্রাথমিক শিক্ষা অফিসার কুমারেষ চন্দ্র গাছি, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মরিয়াম জাহান, জেলা প্রাথমিক সহকারি শিক্ষা অফিসার মো. আরিফুল ইসলাম, উপজেলা শিক্ষা অফিসার (ভারপ্রাপ্ত) মো. নুরুল আমিন সিকদার।


বঙ্গমাতা গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্টে ভান্ডারিয়া পৈয়কখালী সরকারি প্রাথমিক বিদ্যালয়কে ২-১ গোলে হারিয়ে মঠবাড়িয়া গুলিশাখালী সরকারি প্রাথমিক বিদ্যালয় চ্যাম্পিয়ন হয়।
অন্যদিকে, বঙ্গবন্ধু গোল্ডকাপ টুর্নামেন্টে মঠবাড়িয়া মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়কে ৭-৬ গোলে হারিয়ে নাজিরপুর মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয় চ্যাম্পিয়ন হয়েছে।






উত্তর দিন

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.