প্রধান সূচি

স্বরূপকাঠীতে মাদক ব্যবসায়ী ফুয়াদ গ্রেফতার

পিরোজপুরের নেছারাবাদ (স্বরূপকাঠী) উপজেলায় কিছুতেই মাদক ব্যবসা থামছেনা মাদক সম্রাট ফুয়াদের। বছরে এক-আধবার পুলিশের পক্ষ থেকে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতার শেষে মাদক আইনে মামলা দিয়ে তাকে জেলে পাঠানো হলেও জামিন নিয়ে বেরিয়ে ফুয়াদ আবারও শুরু করে মাদক ব্যবসা।
২০১৯ সালে ৫৪ পিস ইয়াবাসহ তৎকালিন নেছারাবাদ থানার ওসি কে.এম তরিকুল ইসলামের নেতৃত্বে পুলিশের হাতে গ্রেফতার হয় স্বরূপকাঠীর শীর্ষ মাদক ব্যবসায়ী ফুয়াদ। এরপর জেল থেকে বেরিয়ে সে পুনরায় নীরবে মাদক ব্যবসা চালিয়ে যাচ্ছিল। অবশ্য পুলিশ বলছে প্রমানের অভাবে তাকে গ্রেফতার করা যাচ্ছে না।
তবে গত বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) দুপুরে ২ গ্রাম ক্রিস্টাল মেথ আইস ও ১৯৭ পিস ইয়াবা ট্যাবলেটসহ ফুয়াদ (৪০), এবং তার এক সহযোগী মো. রাজু (২৫)কে গ্রেফতার করে বরিশাল র‌্যাব-৮ এর একটি দল।
পুলিশ সুত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার দুপুরে বরিশাল র‌্যাব-৮ এর সদস্যরা উপজেলার দক্ষিন জগন্নাথকাঠি এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করে। এ সময় ফুয়াদের কাছ থেকে ২ গ্রাম ক্রিষ্টাল মেথ আইস ও ১৮০ পিস ইয়াবা এবং রাজুর কাছ থেকে ১৭ পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়। পরে বৃহস্পতিবার রাতে র‌্যাবের ডিএডি মো. মনিরুল ইসলাম বাদী হয়ে নেছারাবাদ থানায় মাদক নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করে আসামীদের থানায় সোপর্দ করে।
মামলার তদন্তকারি কর্মকর্তা এসআই মো. রাহাত তালুকদার জানান, শুক্রবার সকালে আসামীদের পিরোজপুর আদালতে পাঠানো হয়েছে।
ফুয়াদ উপজেলার দক্ষিণ জগন্নাথকাঠি এলাকার মৃত আলী আকবরের ছেলে এবং রাজু একই এলাকার মৃত ইয়াকুব আলীর ছেলে।
জানা যায়, ফুয়াদ পিরোজপুরের নেছারাবাদ উপজেলার একজন চিহ্নিত ইয়াবা ব্যবসায়ী। সে বিভিন্ন সময়ে রাজনৈতিক দলের ক্যাডারদের আশ্রয়ে থেকে উপজেলার দক্ষিন জগন্নাথকাঠির মৌলবী বাড়ী এলাকায় নির্বিঘ্নে মাদক ব্যবসা চালিয়ে যাচ্ছিল। তার ব্যবসা চালানো কাজে তার সহযোগী হিসেবে এলাকায় গড়ে উঠেছে ডজন খানেকের মত খুচরা ইয়াবা বিক্রেতা।






উত্তর দিন

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.