প্রধান সূচি

চেয়ারম্যান ৬, সাধারণ সদস্য ৩৪ ও মহিলা সদস্য পদে ১৩ জনের মনোনয়নপত্র দাখিল

পিরোজপুর জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ৬ জন প্রার্থী মনোনায়নপত্র জমা দিয়েছেন। বৃহষ্পতিবার বিকেল ৩টা পর্যন্ত প্রার্থীদের মনোনয়নপত্র জমাদানের শেষ সময় ছিল।
পিরোজপুর জেলা নির্বাচন অফিসার ও জেলা পরিষদ নির্বাচনের সহকারী রিটানিং অফিসার মো. জিয়াউর রহমান খলিফা জানান, পিরোজপুর জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে জন, ৭টি সাধারণ সদস্য (পুরুষ) পদে ৩৪ জন এবং ৩টি সংরক্ষিত (মহিলা) সদস্য পদে ১৩ জন প্রার্থীর মনোনয়নপত্র জমা পড়েছে।
চেয়ারম্যান পদে মনোনয়নপত্র জমাদানকারীরা হলেন- পিরোজপুর জেলা পরিষদের প্রথম নির্বাচিত চেয়ারম্যান ও সদ্য বিদায়ী জেলা পরিষদ প্রশাসক, পিরোজপুর জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. মহিউদ্দিন মহারাজ, আওয়ামী লীগের দলীয় মনোনীত প্রার্থী সালমা রহমান হ্যাপী, ভান্ডারিয়া উপজেলা আওয়ামী লীগের সদস্য আবদুল্লাহ আল মাসুদ, নেছারাবাদ (স্বরূপকাঠী) উপজেলা মহিলা আওয়ামী লীগের সভানেত্রী ও সাবেক পৌর কাউন্সিলর হাসিনা মনি, পিরোজপুর সদর উপজেলার শরিফুজ্জামান সিকদার এবং মফবাড়িয়া উপজেলার মো, আমির হোসেন।
এছাড়া ৭টি সাধারণ সদস্য (পুরুষ) পদে ১নং ওয়ার্ডে (নাজিরপুর উপজেলা) প্রার্থী হয়েছেন ৯ জন, ২নং ওয়ার্ডে (নেছারাবাদ) ৪ জন, ৩নং ওয়ার্ডে (পিরোজপুর সদর) ৫ জন, ৪নং ওয়ার্ডে (ইন্দুরকানী) ৩ জন, ৫নং ওয়র্ডে (কাউখালী) ৫ জন, ৬নং ওয়ার্ডে (ভান্ডারিয়া) ৩ জন এবং ৭নং ওয়ার্ডে (মঠবাড়িয়া উপজেলা) প্রার্থী হয়েছেন ৫ জন।
সংরক্ষিত (মহিলা) ৩টি সদস্য পদের মধ্যে ১নং ওয়ার্ডে (নাজিরপুর ও স্বরূপকাঠী উপজেলা) প্রার্থী হয়েছেন ৬ জন, ২নং ওয়ার্ডে (পিরোজপুর সদর, ইন্দরকানী ও কাউখালী উপজেলা) ৩ জন এবং ৩নং ওয়ার্ডে (ভান্ডারিয়া ও মঠবাড়িয়া উপজেলা) প্রার্থী হয়েছেন ৪ জন।






উত্তর দিন

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.