প্রধান সূচি

পিরোজপুরে বিপুল পরিমান ফেনসিডিল ও ৫ লাখ টাকাসহ সাবেক ছাত্রলীগ নেতা গ্রেফতার

পিরোজপুর থানা পুলিশ রবিবার রাতে এক অভিযান চালিয়ে ৩০৩ বোতল ফেনসিডিল ও নগদ প্রায় ৫ লাখ টাকাসহ জেলা ছাত্রলীগের সাবেক যুগ্ন সাধারণ সম্পাদক মশিউর রহমান শুভ (৩৫)কে গ্রেফতার করেছে। এসময় তার সহযোগি ও পৌর এলাকার আলামকাঠী গ্রামের বাসিন্দা রনজিৎ কুমার বসুর ছেলে সঞ্জয় কুমার বসু (৩০)কেও গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত শুভ সদর উপজেলার চিথলিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক এবং পিরোজপুর সরকারী সোহরাওয়ার্দী কলেজ ছাত্র সংসদের সাবেক ক্রীড়া সম্পাদক। সে সদর উপজেলার সিকদার মল্লিক ইউনিয়নের বড়জালা গ্রামের মৃত আশ্রাফ আলী খানের ছেলে এবং পিরোজপুর জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি ও সরকারী সোহরাওয়ার্দী কলেজ ছাত্র সংসদের সাবেক জিএস এমডি মেজবাউদ্দিন সাবু’র ভাই।
পিরোজপুর সদর থানার পুলিশের একটি দল রবিবার রাত ১১ টার দিকে পিরোজপুর পৌরসভার ঝাটকাঠী এলাকার নিজ বাসা থেকে শুভকে গ্রেফতার করে। এর আগে পুলিশ রাত ৮ টা থেকে শুভ’র বাসা ঘিরে রেখে ব্যাপক তল্লাশী চালায়। এসময় তার শয়নকক্ষের খাট (সেমি বক্স খাট) এবং আলমীরা ড্রয়ারের মধ্যে অভিনব কায়দায় রাখা ৩০৩ বোতল ফেনসিডিল উদ্ধার করে । আলমীরা থেকে নগদ ৪ লাখ ৯৮ হাজার ৫৩০ টাকা উদ্ধার করে।
অভিযানের নেতৃত্বে থাকার পিরোজপুরের অতিরিক্ত পুলিশ সুপার মোল্লা আজাদ হোসেন জানান, পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে মশিউর রহমান শুভ’র বাসায় অভিযান চালিয়ে খাটের নিচে বিশেষ কায়দায় রাখা ফেনসিডিল এবং পরে আলমীরা থেকে টাকা উদ্ধার করে।
সদর থানার ওসি নূরুল ইসলাম বাদল জানান, আটককৃতদের বিরুদ্ধে বিশেষ ক্ষমতা আইনে মামলার প্রস্তুতি চলছে।

এদিকে, পুলিশের অভিযানকালে শুভ’র বড় ভাই জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মেজবাউদ্দিন সাবু খবর পেয়ে বাসায় ছুটে এসে পুলিশকে ম্যানেজ করার জন্য নানাভাবে চেষ্টা করেও ব্যর্থ হয়।
জানা গেছে, শুভ সরকারী চাকুরীজীবী হয়েও দীর্ঘদিন ধরে পিরোজপুরে ফেনসিডিলের ব্যবসাসহ নামে বেনামে ঠিকাদারী ব্যবসা করে আসছিল।

এদিকে, গত শুক্রবার শহরের যুব উন্নয়ন প্রশিক্ষণ কেন্দ্রের সামনের রাস্তা থেকে একটি প্রাইভেটকার থেকে উদ্ধার হওয়া ৭৯০ বোতল ফেনসিডিলের সাথে রবিবার রাতে সাবেক ছাত্রলীগ নেতার বাসা থেকে উদ্ধার হওয়া ফেনসিডিলের সাথে কোন যোগসূত্র আছে কিনা পুলিশ তাও তদন্ত করছে।






উত্তর দিন

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.