প্রধান সূচি

পিরোজপুরে জাতীয় শোক দিবস পালিত

নানা কর্মসূচির মধ্য দিয়ে পিরোজপুরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত হয়েছে।
সোমবার সকালে শহরের সিও অফিস মোড়ে বঙ্গবন্ধু চত্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করা হয়। পুষ্পমাল্য অর্পণ করেন জেলা প্রশাসক মোহাম্মদ জাহেদুর রহমান, পুলিশ সুপার মো. সাইদুর রহমান, জেলা আওয়ামী লীগের সভাপতি এ কে এম এ আউয়াল, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট. এম এ হাকিম হাওলাদার, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও পিরোজপুর পৌরসভার মেয়র হাবিবুর রহমান মালেক, জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা রেবেকা খান প্রমুখ।
এসময় মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী ও পিরোজপুর-১ আসনের এমপি শ ম রেজাউল করিমের পক্ষ থেকেও বঙ্গবন্ধু’র প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করা হয়।
এছাড়া আওয়ামী লীগসহ বিভিন্ন রাজনৈতিক দল ও সহযোগী সংগঠনের নেতা ও কর্মীবৃন্দ, সরকারী সোহরাওয়ার্দী কলেজে, সিভিল সার্জন, সদর উপজেলা পরিষদ, জেলা তথ্য অফিস, সড়ক বিভাগ, এলজিইডি বিভাগ, পৌরসভা, জেলা শিক্ষা অফিসসহ বিভিন্ন সরকারী ও বেসরকারী প্রতিষ্ঠান, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগসহ বিভিন্ন সংগঠন জাতির পিতার প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করে। এসময় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের শহীদ সদস্যসহ ১৫ আগষ্ট সকল শহীদদের প্রতি দোয়া মোনাজাত করা হয়।
পুষ্পমাল্য অর্পণ শেষে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা প্রশাসনের আয়োজনে অনুষ্ঠিত হয় আলোচনা সভা। আলোচনা সভায় জেলা প্রশাসক মোহাম্মদ জাহেদুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে ভাচ্যুয়ালী বক্তব্য রাখেন মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম এমপি।






উত্তর দিন

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.