প্রধান সূচি

দলে আদর্শিক নেতা-কর্মীর অভাব : এমপি আক্তারুজ্জামান বাবু

পাইকগাছা-কয়রার সংসদ সদস্য মো. আক্তারুজ্জামান বাবু বলেছেন, দলের আদর্শিক নেতা-কর্মীর বড় অভাব। লেবাসধারী আওয়ামী লীগ আছে অনেক। আওয়ামী লীগ অনেকে করেন, কিন্তু ঘুরে দাঁড়ানো লোকের অভাব। দলের কর্মীরাই রাজনৈতিক শক্তি। ঘরের পাহারাদার আগে ঠিক করতে হবে।
দলের কমিটি প্রসঙ্গে তিনি বলেন, নবীন ও প্রবীনের সমন্বয় করে সকল সংগঠনকে মজবুত করতে হবে। দলের মধ্যে অনেকে রয়েছেন ঘাপটি মেরে, তারা সুযোগ সন্ধানী। দলের নেতা হতে হলে তাকে কর্মী বান্ধব হতে হবে। শত্রু অনেক থাকার চেয়ে একজন মিত্র থাকা শ্রেয়। তিনি বলেন, আগামী নির্বাচনের জন্য দলকে সাংগঠনিকভাবে শক্তিশালী করতে হবে। তাহলে বিরোধীদেরকে রাজনৈতিকভাবে মোকাবেলা করা সম্ভব হবে। তিনি দলের সকলকে একসাথে ঐকবদ্ধভাবে কাজ করার আহবান জানান।
বুধবার পাইকগাছা উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে পৌর আওয়ামী লীগের উদ্যোগে ১৫ আগষ্ট জাতীয় শোক দিবস পালন উপলক্ষে আয়োজিত বিশেষ বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
পৌর আওয়ামী লীগের আহবায়ক ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শেখ কামরুল হাসান টিপুর সভাপতিত্বে আলোচনা সভায় বিশেষ অতিথি ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান মো. আনোয়ার ইকবাল মন্টু, পৌর মেয়র সেলিম জাহাঙ্গীর।
পৌর আওয়ামী লীগের সদস্য সচিব হেমেশ চন্দ্র মন্ডলের পরিচালনায় সভায় বক্তব্য রাখেন, সহকারী অধ্যাপক ময়নুল ইসলাম, এস এম রেজাউল হক, প্রভাষক আব্দুল ওহাব বাবুল, প্রভাষক মশিয়ার রহমান, পৌর কাউন্সিলর রাফেজা খানম, ওয়ার্ড আওয়ামী লীগ নেতা সুজন কুমার সানা, আ. বারিক গাজী, বীর মুক্তিযোদ্ধা আ. গফুর গোলদার, শ্যামপদ মন্ডল, মো. আজিজ গোলদার, মো. নজরুল ইসলাম, আব্দুল মজিদ বয়াতী, পৌর মহিলা লীগের শেখ জুলি, যুবলীগের সাধারণ সম্পাদক জগদীশ রায়, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি বাশারুল ইসলাম বাচ্চু, ছাত্রলীগের সভাপতি আবির আক্তার আকাশ প্রমুখ।






উত্তর দিন

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.