প্রধান সূচি

জসিম খান সভাপতি || বাবুল হালদার সম্পাদক

পিরোজপুর বাস মালিক সামতির নির্বাচন সম্পন্ন

অনেক চড়াই উৎরাই পেড়িয়ে অবশেষে পিরোজপুর জেলা বাস, মিনিবাস, কোচ ও মাইক্রোবাস মালিক সমিতির নির্বাচন সম্পন্ন হয়েছে। আজ শুক্রবার রাতে সভাপতি ও সাধারণ সম্পাদকসহ সমিতির নবনির্বাচিত ৯ সদস্যের কর্মকর্তার নাম ঘোষণা করেন নির্বাচন পরিচালনা কমিটির চেয়ারম্যান এডভোকেট সরদার ফারুক আহম্মেদ।
শুক্রবার নির্বাচনের মনোনয়ন পত্র প্রত্যাহারের দিনে সমিতির বিভিন্ন পদে প্রতিদ্বন্দ্বি প্রার্থীরা তাদের মনোনয়নপত্র প্রত্যাহার করে নেন। পরে রাত ৭ টার দিকে পিরোজপুর জেলা বাস, মিনিবাস, কোচ ও মাইক্রোবাস মালিক সমিতির নির্বাচন পরিচালনা কমিটির চেয়ারম্যান এডভোকেট সরদার ফারুক আহম্মেদ বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত সমিতির ৯ কর্মকর্তার নাম ঘোষণা করেন।
নির্বাচিত কর্মকর্তারা হলেন- সভাপতি জসিম উদ্দিন খান, সিনিয়র সহ-সভাপতি মো. কামরুজ্জামান শামীম, সহ-সভাপতি রতন কুমার চক্রবর্তী ও আ. সালাম খান। সাধারণ সম্পাদক বাবুল হালদার, উপ-সাধারণ সরদার সহিদুল ইসলাম, সহ-সাধারণ সম্পাদক মো. ফয়সাল হাওলাদার, সাংগঠনিক সম্পাদক মো. রফিকুল ইসলাম এবং কোষাধ্যক্ষ মো. নিজাম উদ্দিন।
উল্লেখ্য, গত ২০০৮ সালের জাতীয় নির্বাচনের পরে পিরোজপুর-১ আসনে সে সময়ে বিজয়ী আওয়ামী লীগের এমপি একেএমএ আউয়ালের ছোট ভাই মো. মশিউর রহমান মহারাজ ২০১০ সালের জুন মাসে পিরোজপুর জেলা বাস ও মিনিবাস মালিক সমিতির সভাপতি পদটি দখল করে নেন। পরবর্তীতে তার লোকজনকে নিয়ে জেলা বাস ও মিনিবাস মালিক সমিতির নাম পরিবর্তনও করেন। সমিতির নতুন নামকরণ করেন পিরোজপুর জেলা বাস, মিনিবাস, কোচ ও মাইক্রোবাস মালিক সমিতি। দীর্ঘ ৯ বছর পরে মহারাজের হাত থেকে পিরোজপুর বাস মালিক সমিতি পূনরুদ্ধার করা হয়েছে বলে সাধারণ মালিকদের বক্তব্য।
এ বিষয়ে জেলা বাস মালিক রতন কুমার চক্রবর্তী জানান, দীর্ঘ ৯ বছর পরে পিরোজপুরের বাস মালিকদের সংগঠন দুর্নীতি ও চাঁদাবাজদের হাত থেকে মুক্ত হয়েছে। আবারও সংগঠনের সভাপতির দায়িত্ব পেয়েছেন সমিতির প্রতিষ্ঠাতা সভাপতি এবং বাস মালিকদের প্রিয় ব্যক্তি জসিম উদ্দিন খান।






উত্তর দিন

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.